কারিনার প্রেগন্যান্সি ডায়েট প্ল্যান


News Desk
কারিনার প্রেগন্যান্সি ডায়েট প্ল্যান

বোন কারিশমা কাপুরের সঙ্গে কারিনার শুটিং

  • Font increase
  • Font Decrease

শিগগিরই দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন কারিনা কাপুর খান ও সাইফ আলি খান দম্পতি। তাদের পাশাপাশি নতুন অতিথির আগমনের দিন গুনছেন তাদের ভক্তরাও।

নতুন অতিথির আগমনের পাশাপাশি বলিউডের এই অভিনেত্রীর প্রেগন্যান্সি ডায়েট প্ল্যান নিয়ে তার ভক্তদের মধ্যে রয়েছে নানা কৌতুহল।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মরিচের আচারের ছবি পোস্ট করেছিলেন কারিনা কাপুর খান। এটি তার জন্য পাঠিয়েছিলেন তার এক বন্ধবী। এরপর থেকে কারিনার প্রেগন্যান্সি ডায়েট প্ল্যান নিয়ে ভক্তদের কৌতুহল যেনো আরও বেড়ে যায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেবো ভক্তদের সঙ্গে তার প্রথম সন্তান হওয়ার পরে তিনি যে পাঠগুলো শিখেছেন ও তার প্রেগন্যান্সি ডায়েট এবং সঠিক ফিটনেসের রহস্য শেয়ার করেছেন।

প্রথম প্রেগন্যান্সির অভিজ্ঞতা প্রসঙ্গে কারিনা বলেন, সবসময় সকলে বলে থাকে যে প্রেগন্যান্সির সময় দু’জনের খাবার খেতে হয়। আর এই নিয়ম মানতে গিয়ে আমি ২৫ কেজি ওজন বাড়িয়ে ফেলেছিলাম। তাই তৈমুর হওয়ার সময় আমি একটি জিনিস ভালোভাবেই বুঝতে পেরেছি যে, নিজের জন্য যতোটুকু প্রয়োজন ঠিক ততোটুকুই খাওয়া প্রয়োজন। দু’জনেরটা একসঙ্গে খাওয়া উচিত নয়।

৪০ বছর বয়সী এই অভিনেত্রী প্রেগন্যান্সির সময়গুলোতেও অন্যান্য সময়ের মতো পুষ্টিকর শস্য ও শাকসবজি খাওয়ার প্রতি জোর দিতে বলেছেন। এমনকি বলিউডের এই অভিনেত্রী এই সময়েও নিয়মিত তার স্বাভাবিক রুটিন অনুসরণ করেন।

তবে তিনি তার প্রতিটি খাবারের সঙ্গে একটি জিনিস যুক্ত করেন। আর সেটি হলো- ঘি। এটিকে সুপারফুড হিসেবে উল্লেখ করেছেন তিনি। এছাড়া সারাদিনের যে কোন একবেলা দই খান তিনি।

কারিনা কাপুর খান জানান, তার দুই বন্ধু মালাইকা আরোরা ও অমৃতা আরোরা প্রেগন্যান্সির এই সময়টিতেও কিভাবে ফিট থাকা যায় তার নানা উপদেশ দিয়ে থাকেন। তারা একসঙ্গে মিলে গ্রুপ ওয়ার্কআউট করেন।

অন্তঃসত্ত্বা হওয়া পরও কিছুদিন আগে ‘লাল সিং চাড্ডা’ ছবির কাজ শেষ করেছেন কারিনা কাপুর খান। এতে তার বিপরীতে দেখা যাবে আমির খানকে। আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে ছবিটি।

বোন কারিশমা কাপুরের সঙ্গে কারিনার শুটিং

এছাড়াও সম্প্রতি বোন কারিশমা কাপুরের সঙ্গে মিলে একটি শুটিংয়ে অংশ নিতে দেখা গেছে কারিনা কাপুর খানকে।