সেলিন ডিওনের সঙ্গে হলিউডের ছবিতে প্রিয়াঙ্কা


News Desk
সেলিন ডিওনের সঙ্গে হলিউডের ছবিতে প্রিয়াঙ্কা
  • Font increase
  • Font Decrease

টাইটানিক’ ছবির ‘মাই হার্ট উইল গো অন’ গানের গায়িকা সেলিন ডিওনের সঙ্গে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের ‘টেক্সট ফর ইউ’ ছবিতে দেখা যাবে তাদের।

সোফি ক্রেমারের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে নির্মিত জার্মান চলচ্চিত্র ‘এসএমএস ফুর ডিচ’-এর গল্পে অনুপ্রাণিত ‘টেক্সট ফর ইউ’র চিত্রনাট্য।

নতুন ছবির গল্প একজন নারীকে ঘিরে। বাগদত্তাকে হারানোর পর কষ্ট লাঘবের জন্য প্রেমিকের পুরনো মোবাইল নম্বরে রোমান্টিক মেসেজ পাঠান তিনি। ঘটনাক্রমে তার মতোই বেদনায় ভুগতে থাকা একই শহরের একজনের হাতে যায় সেই নম্বরটি।

একদিন দু’জনের দেখা হয়। ধীরে ধীরে তারা একে অপরকে অনুভব করে। তবে অতীতকে ভোলা হয় না তাদের। একপর্যায়ে সেলিন ডিওনের গান ও অনুপ্রেরণা ভগ্নহৃদয়ের দুটি মানুষকে আবারও ভালোবাসার বন্ধনে জড়াতে প্রভাবিত করতে থাকে।

‘টেক্সট ফর ইউ’তে প্রিয়াঙ্কার বিপরীতে থাকছেন বিখ্যাত টিভি সিরিজ ‘আউটল্যান্ডার’-এর অভিনেতা স্যাম হিউয়ান। প্রেমের ছবিটি পরিচালনা করবেন জেমস সি. স্ট্রাউস।

বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে এ পর্যন্ত প্রিয়াঙ্কার তিনটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘বেওয়াচ’, ‘অ্যা কিড লাইক জ্যাক’ এবং ‘ইজনট ইট রোমান্টিক’।

প্রিয়াঙ্কার হাতে এখন হলিউডের কাজের মধ্যে আরও আছে ‘দ্য ম্যাট্রিক্স ফোর’, রুশো ভ্রাতৃদ্বয়ের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সিটাডেল’, নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ এবং ‘উইক ক্যান বি হিরোস’।