সালমা ২ ওভারে ৪, সুযোগই পেলেন না জাহানারা


News Desk
সালমা ২ ওভারে ৪, সুযোগই পেলেন না জাহানারা
  • Font increase
  • Font Decrease

আগের ম্যাচেই বল হাতে যোগ্যতার পরিধিটা দেখিয়েছিলেন তিনি। তুলে নেন ২ উইকেট। কিন্তু এবার বল করার সুযোগই যে পেলেন না জাহানারা আলম। প্রতিপক্ষের সালমা খাতুন সুযোগ পেলেও দুই ওভারে পেলেন না উইকেট।

বৃহস্পতিবার ভারতের উইমেন টি-টোয়েন্টি চ্যালেঞ্জে মুখোমুখি হয় বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম। যেখানে ব্যক্তিগত পারফরম্যান্সে তেমন কিছু করা হয়নি তাদের। তবে দলীয় পারফরম্যান্সে সালমার দল ট্রেইলব্লেজার্স অনায়াসে হারাল জাহানারার ভেলোসিটিকে।

জয়ে শুরু করা ভেলোসিটি এদিন দেখল হার। নারীদের আইপিএল খ্যাত এই টুর্নামেন্ট টস জিতে আগে ব্যাট করতে নেমে ভেলোসিটি তুলে মাত্র ৪৭ রানে। ম্যাচে ট্রেইলব্লেজার্স জিতে যায় ১ উইকেট হারিয়ে ৭.৫ ওভারে।

ট্রেইলব্লেজার্সের ইংলিশ বাঁহাতি স্পিনার সোফি এক্লেস্টোন নেন ৯ রানে ৪ উইকেট।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত ম্যাচে সালমা ১২ ওভারের পর সুযোগ পান। যেখানে ২ ওভারে মাত্র ৪ রান দেন তিনি। যদিও উইকেটের দেখা মেলেনি।

ম্যাচে জাহানারাকে ব্যাটিংয়ে নামানো হয় ১১ নম্বরে। সালমার একটি বল খেলেন। সেই বলে নেন ১ রান। তারপরই শেষ হয় ইনিংস। এদিন বোলিংই পেলেন না জাহানারা। ভেলোসিটি অধিনায়ক মিতালি রাজ সুযোগ দেননি তাকে। দল যে একটি উইকেট পেয়েছে সেখানে আছে জাহানারার ভূমিকা। ক্যাচ নেন এই টাইগ্রেস।